বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ভিষণ-২০৩০ একটি ঐতিহাসিক ঘোষণা: এনডিপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া কর্তৃক ঘোষিত ভিষণ- ২০৩০ রুপকল্পকে একটি ঐতিহাসিক ঘোষণা বলে মন্তব্য করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)

মে বৃহস্পতিবার ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও এনডিপির প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা এক যৌথ বিবৃতিতে বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন, ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া ১০ মে জাতির উদ্দেশ্যে ভিষণ- ২০৩০ যে ঘোষণা দিয়েছেন তা ঐতিহাসিক ও সময়োপযোগী।

এই ঘোষণার সাথে সাথে আওয়ামী লীগের গাত্রজ্বালা বেড়ে উঠেছে। তাই তারা বিভ্রান্তি ছড়ানোর জন্য নানা ভিত্তিহীন মন্তব্য করে দেশের সাধারণ মানুষকে ভিন্ন দিকে নিয়ে যেতে চায়। কিন্তু এদেশের জনগণ ভাল ভাবে উপলব্ধি করে আওয়ামী লীগ মানেই জনগণের ভোটের অধিকার হরণ করা, ব্যাংক, বীমা লুট করা, সাধারণ মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি অনিশ্চিত করা।

বিৃতিতে বলা হয়, আওয়ামী লীগ গত ১০ বছর ধরে বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের উপর দমন-পীড়নের মধ্য দিয়ে অবৈধ ক্ষমতা ধরে রাখতে চাচ্ছে। ঠিক এমন সময় আগামী একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে ঘোষণা দিয়েছেন আমরা আশা করবো এনডিপিসহ ২০ দলীয় জোটের সকল শরীক দল তার এই ঘোষণাকে তৃণমুল পর্যায়ে প্রচার ও প্রসারের মধ্য দিয়ে সকলের মধ্যে পৌছে দেবে।

[ভিশন ২০৩০: আওয়ামী লীগের আইডিয়া চুরির অভিযোগ]

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ