শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


লন্ডনে হেফাজতের আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মহানবী হযরত মুহাম্মদ সা: এর শান ও মর্যাদা রক্ষার জন্য হেফাজতে ইসলামের নজীরবিহীন ঐক্যবদ্ধ আন্দোলনে শাহাদতকারীদের জন্য ঐতিহাসিক ৫ মে উপলক্ষে লন্ডনে হেফাজতে ইসলাম ইউ.কে'র  উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হেফাজতে ইসলাম ইউকে ও ইউরোপের সমন্বয়কারী  মাওলানা শুয়াইব আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তারা বলেন ঈমান রক্ষার আন্দোলনে ঐতিহাসিক শাপলাচত্বরে যারা শাহাদত বরণ করেছেন তাদের রক্ত বৃথা যেতে পারে না, যে দাবী আদায়ের লক্ষে তারা জীবন উৎসর্গ করেছিলেন তা পুরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে।

হেফাজতে ইসলাম ইউকের সেক্রেটারি হাফিজ মাওলানা সৈয়দ তামীম আহমদের পরিচালনায়  গুরুত্বপূর্ণ  বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম ইউকের অন্যতম আহবায়ক  মাওলানা মুফতী আব্দুল মুনতাক্বীম।

আলোচনায় আরো অংশগ্রহণ করেন হেফাজতে ইসলাম ইউকের অন্যতম দায়ীত্বশীল মাওলানা আব্দুল মজীদ, ট্রেজারার হাফিজ হুছাইন আহমদ বিশ্বনাথী, হেফাজতে ইসলাম ইউকে নেতা মাওলানা শামসুল আলম, হেফাজতে ইসলাম ইউরোপের যুগ্ম আহবায়ক হাফিজ মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মাওলানা মুফতি মোতাহির সিদ্দীক, মাওলানা সাফওয়ান, হাজী আব্দুল বাইস, জনাব মধু মিয়া, মোদাব্বির হুছাইন প্রমুখ।

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখা পূণর্গঠন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ