শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


গরুর মাংস খাওয়ায় ধর্ষণ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : গরুর মাংস খাওয়ার অপরাধ এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, মেয়েটির চাচা-চাচিকেও হত্যা করা হয়েছে।

ঘটনার বিবরণে মেয়েটি বলে, জোর করেই ঘরের ভিতর ঢুকে পড়েছিল তারা। জিজ্ঞেস করেছিল, তোমরা কি গরুর মাংস খাও? মেয়েটি না করেছিল। কিন্তু, তাও তারা জোর করে চাপিয়ে দিল গরুর মাংস খাওয়ার অপরাধ। মেয়েটির চাচা-চাচীকে খুন করে তাকে দল বেঁধে ধর্ষণ করা হয়।

২০ বছর বয়সি মেয়েটিকে যখন হাসপাতালে ভর্তি করানো হয় তখনো সে ভয়ে জড়োসরো হয়ে ছিলো। মামলাও করতে চায়নি তারা। কারণ, ধর্ষণকারীরা শাসিয়ে গেছে এই ঘটনাটা জানাজানি হলে তাকেও খুন করে ফেলা হবে।

পুলিশ অবশ্য ধর্ষণকারী ৪ জনকে গ্রেফতার করেছে। জানা গেছে, ধর্ষণকারীরা কোনো নিরামিষ সংগঠনের সদস্য না। শুধুমাত্র ধর্ষণ করার জন্যই তারা গরুর মাংস খাওয়ার অপরাধ চাপিয়ে দিয়েছে।

ভারতের উত্তর প্রদেশের হরিয়ানা রাজ্যে ঘটেছে ঘটনাটি। সেখানে গরুর মাংস খাওয়া নিষিদ্ধ। এ নিয়ে প্রায়ই সেখানে মুসলমান অধিবাসীদের সাম্প্রদায়িক হামলার শিকার হতে হচ্ছে। এ বছরের শুরুর দিকে সেখানে এক রেল ইস্টিশনে দুজন মহিলা ধরে পেটানো হয় শুধু এই অপরাধে যে তারা সাথে করে গরুর মাংস বহন করছিল।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ