শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিখোঁজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবিএম শহীদ উদদৌলা নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার বিকাল থেকে তিনি উধাও এবং তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

এ বিষয়ে শহীদ উদদৌলার ভাই শফিক উদদৌলা তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ২৮০) করেছেন। তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। তবে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে তার অবস্থান কাকরাইল মসজিদের আশপাশ এলাকায় রয়েছে।

পুলিশ সূত্র জানায়, শহীদ উদদৌলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। এরপর থেকে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। নিখোঁজ শহীদ তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত ছিলেন। কোনো রাজনৈতিক দলের সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি করে নিখোঁজের পরিবার।

পরিবারের বরাত দিয়ে জিডির তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে আসেন এবিএম শহীদ উদদৌলা। সেখানে দুপুর পর্যন্ত ডিউটি পালন করেন। ক্লাস শেষে প্রতিদিন বাসায় ফিরলেও শুক্রবার রাত পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের বরাত দিয়ে এসআই আরও বলেন, মিরপুর পল্লবীতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। বাসায় না ফেরায় পরিবারের লোকজন ঢাকার বিভিন্ন জায়গায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, তার বন্ধু ও নিকট আত্মীয়-স্বজনের বাসায় খোঁজখবর নেন। কোথাও তার সন্ধান না পেয়ে থানায় জিডি করেন।

আল্লামা আহমদ শফীর সঙ্গে বিএনপি নেতা মীর নাছিরের বৈঠক

চোখের সামনেই আছড়ে পড়ল বিমান (ভিডিও ভাইরাল)


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ