বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮

ads

ঝড়ে নৌকাডুবি, দুই মাদরাসা ছাত্রসহ পাঁচজন নিখোঁজ

OURISLAM24.COM
মে ১, ২০১৭
news-image

আওয়ার ইসলাম : রাজশাহীতে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় মাদরাসা পড়ুয়া দুই শিশুসহ পাঁচজন নিখোঁজ রয়েছে। বর্তমানে দমকল বাহিনীর ডুবুরি দল নিখোঁজদের উদ্ধার করতে পদ্মা নদীতে অভিযান চালাচ্ছে।

নিখোঁজ পাঁচজনের মধ্যে চার জনের নাম জানাতে পেরেছে দমকল বাহিনী। তারা হলো- রাজশাহী মহানগরীর দরগাপাড়া এলাকার রফিক (৩০), একই এলাকার তানিম (৮), তালাইমারী এলাকার আসাদুল (৩০) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ঝিকরগাছা এলাকার আহাদ (১০)। অপর এক যুবকের নাম জানা যায়নি।

রাজশাহী সদর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশু তানিম ও আহাদ দরগাপাড়া এলাকার একটি মাদরাসার ছাত্র।  রোববার বিকেলে তারা নৌকায় চড়ে দরগাপাড়া এলাকার সামনে পদ্মার ওপারে চরে গিয়েছিল।

সন্ধ্যার একটু আগে আবহাওয়া খারাপ হয়ে উঠলে একটি নৌকা তাদের আনতে গিয়েছিল। ওই  নৌকায় দরগাপাড়া এলাকার রকি (২৮) ও রাশেদ (৩২) নামে দুই ব্যক্তিও ছিলেন। ঝড়ের সময়  নৌকাটি মাঝিসহ ৭ জনকে নিয়ে এপারে ফিরছিল। এক পর্যায়ে তুমুল ঝড়ের কবলে পড়ে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এরপর রকি ও রাশেদ সাঁতরে তীরে উঠলেও দুই শিশুসহ পাাঁচজন নিখোঁজ থাকেন।

-এআরকে

কৌশলে আজানে লাউড স্পিকার নিষিদ্ধ হলো আসামে

এ জাতীয় আরও খবর