বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মৎস্যমন্ত্রীকে উত্তেজিত জনতার জুতা প্রদর্শন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করতে বিজয়নগরে ঢোকার সময় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে জুতা প্রদর্শন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিজয়নগরে প্রবেশের সময় উপজেলার চান্দুরা এলাকায় রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীদের ছোঁড়া ইটের আঘাতে এ সময় নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতেয়াজ আহামেদের মাথা ফেটে যায়। তাকে চিকিৎসা দেয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে নেয়া হয়েছে।

এর আগে, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের অনুষ্ঠন নিয়ে প্রতিপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়ায় বিজয়নগরসহ জেলার চার উপজেলায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

শনিবার মধ্যরাতে বিজয়নগর, সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করেন স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা।

শনিবার সন্ধ্যায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় বিজয়নগরে দুই প্লাটুন বিজিবি সদস্য মোতায়েনেরও সিদ্ধান্ত হয়।

প্রসঙ্গত, রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতালের উদ্বোধন ও সুধি সমাবেশ উপলক্ষে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাড. ছায়েদুল হককে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়। তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। একই সঙ্গে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন রোববার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেয়।

ব্রাহ্মণবাড়িয়ার পানি সম্পদ মন্ত্রীকে ঠেকাতে হরতাল; ৪ উপজেলায় ১৪৪ ধারা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ