শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


দিনাজপুরে রাইস মিলের বয়লার বিস্ফোরণে ৫ জন নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গতকাল দুপুরে দিনাজপুরে যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত ৫জন নিহত হয়েছ। বিস্ফোরণের পর প্রথমে মোকছেদ আলী, আরিফুল হক, রুস্তম আলী ও অঞ্জনা দেবী নামে চারজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

শনিবার (২২ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে এ ঘটনায় পাঁচজন ব্যক্তির মৃত্যু হলো।

রমেক হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মারুফুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মোছাদ্দেক হোসেনের শরীরের প্রায় ৯০ শতাংশ দগ্ধ ছিল। এছাড়া চিকিৎসাধীন অধিকাংশ রোগীর অবস্থাও আশঙ্কাজনক।

জানা গেছে, প্রতিদিনের মতো দিনাজপুরে যমুনা অটোমেটিক রাইস মিলে সকাল থেকে ধান ছাঁটাইয়ের কাজ চলছিল। দুপুরে মিলের বয়লার প্রচণ্ড গরম হয়ে বিস্ফোরণ ঘটে। এতে ৩০ জন দগ্ধ হয়। তাদের দ্রুত উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ২১ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠালে শনিবার রাত পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়।

রমেক হাসপাতালে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে, মুন্না (৩২), রনজিৎ (৫০), শরিফুল (৩০), মুকুল (৪৬), উদয় (৩০), এনামুল (৩৫) শফিকুল (২০), দেলোয়ার (৪০), সাইদুল (৪০), বাদল (৩৫) বীরেন (৩০) ও আনিছুর (৩৫)।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ