বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওড়ে ৫০ মেট্রিক টন মাছ মরে গেছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুনামগঞ্জের হাওড়গুলোতে বন্যার কারণে ৫০ মেট্রিক টন মাছ মরে গেছে বলে জানিয়েছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সৈয়দ মেহেদী হাসান বলেন, অকাল বন্যায় ধান পচে গ্যাস সৃষ্টি হওয়ার কারণে মাছের এ মড়ক হয়েছে।

শুক্রবার সুনামগঞ্জের মাটিয়ান হাওর, শনির হাওর, করচার হাওর, টাঙ্গুয়ার হাওর পরির্দশন শেষে সন্ধ্যায় সার্কিট হাউজে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সৈয়দ মেহেদী বলেন, “শুক্রবার দিনভর আমাদের একটি প্রতিনিধি দল সুনামগঞ্জের হাওড়গুলো পরিদর্শনের পাশাপাশি কৃষকদের সঙ্গে কথা বলেছেন। একই সঙ্গে আমরা পানির গুণাগুণ পরীক্ষা করেছি। হাওড়ে তলিয়ে যাওয়া ধান পচে অ্যামোনিয়া গ্যাসের সৃষ্টি হয়ে এসব মাছ মারা গেছে। টানা বৃষ্টিপাত হলেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।”

 

মাছ মাংসের প্রয়োজন পূরণ করতে এটি খান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ