বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ঝিনাইদহে জঙ্গি আস্তানার সন্ধান, ঘিরে রেখেছে পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

‘জঙ্গি আস্তানা’র সন্দেহে ঝিনাইদহের সদর উপজেলার উড়াহাটি গ্রামের একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরের পর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের ডিসি মহিবুল ইসলাম খান জানান, পোড়াহাটি এলাকায় একটি বাড়িতে জঙ্গি আস্তানা রয়েছে- এমন খবরে দুপুরের পর থেকে বাড়িটি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

তিনি আরো জানান, ওই বাড়িতে প্রেসার কুকার বোমা রয়েছে বলে তাদের কাছে তথ্য আছে। তবে বাড়িটির ভেতরে কোনো জঙ্গি অবস্থান করছে কি-না সে বিষয়ে তারা এখনও নিশ্চিত নন।

পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ কালের কণ্ঠকে বলেন, সম্পূর্ণ বাড়িটি ঘিরে রাখা হয়েছে। অপারেশন চালানো হবে।

এদিকে এ ঘটনার পর গ্রামের মোড়ে মোড়ে ঢাকা থেকে সোয়াট, র‍্যাব, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছে। সাদা পোশাকে অনেককে দেখা গেছে।

শুধু প্রচার পেতেই সনু নিগমের এতো কাণ্ড!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ