বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : নওগাঁর মান্দা উপজেলায় একই রশিতে ফাঁস নিয়েছে প্রেমিক প্রেমিকা। আজ বিকেলে পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উভয় পরিবার তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চকরাজাপুর গ্রামের গোদাবিলা বিলের একটি আম গাছে মরদেহ দুটি ঝুলছিল।

দুজন হলেন- মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামের গোলাম রাব্বানী (২২) ও জাংগলপাড়া গ্রামের তসলিমা আক্তার (১৮)।

পরিবার ও স্থানীয় লোকজনের বরাত দিয়ে মান্দা থানা পুলিশ জানায়, গোলাম রাব্বানী উপজেলার সাতবাড়িয়া টেকনিক্যাল বিএম কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন এবং চলতি বছর তসলিমা আক্তার এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেন। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি মেয়ের পক্ষ থেকে ছেলের পরিবারকে জানানো হয়। কিন্তু মেয়ের বাবার আর্থিক অবস্থা তেমন ভালো না হওয়ায় রাব্বানীর পরিবার বিয়েতে অসম্মতি জানায়। এ নিয়ে প্রেমিক-প্রেমিকার মধ্যে হতাশা দেখা দেয়। তাঁদের বিয়ে হবে না বলে নিশ্চিত হয়ে তাঁরা উভয়েই আত্মহত্যার সিদ্ধান্ত নেন।

পুলিশ আরো জানায়, গতকাল মঙ্গলবার তসলিমা আকতার তাঁর মায়ের সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরিকল্পনা মতে, রাতে কোনো এক সময় তাসলিমা বাড়ি থেকে বেরিয়ে এসে রাব্বানীর সঙ্গে দেখা করেন। এরপর বাড়ির পাশে গোদাবিলা বিলের মাঝখানে একটি আমগাছের ডালে একই রশির দুই মাথায় রাব্বানী ও তসলিমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সংবাদ দিলে মান্দা থানা পুলিশ দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বলেন, দুজনের মধ্যে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের পরিবার থেকে মেয়েকে অনত্র বিয়ে দেওয়ার কথা হচ্ছিল। পুলিশ যুগলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে মান্দা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ