মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


হত্যা মামলায় পাঁচদিনের রিমান্ডে কবি শাহাবুদ্দীন নাগরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার কবি ও গীতিকার মো. শাহাবুদ্দীন নাগরীকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত। রাজধানীর এলিফ্যান্ট রোডের ডোম-ইনো অ্যাপার্টমেন্টে নুরুল ইসলাম হত্যার ঘটনারে সম্পৃক্ততার অভিযোগে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ সোমবার ভোর রাতে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়  এবং ঢাকার মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খান এ আদেশ দেন। ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে শাহাবুদ্দীন নাগরীকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে নিউমার্কেট থানার পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (গণমাধ্যম) সুমন কান্তি চৌধুরী।

তিনি জানান, গত ১৩ এপ্রিল নিউমার্কেট থানাধীন এলাকার এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে ব্যবসায়ী নুরুল ইসলামকে তাঁর নিজের বেড রুমের ফ্লোরে মৃত অবস্থায় পাওয়া যায়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে পরের দিন ১৪ এপ্রিল নুরুল ইসলামের বোন শাহানা রহমান কাজল ভিকটিমের স্ত্রী ও স্ত্রীর বন্ধু শাহাবুদ্দীন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন।

ওই মামলায় লেখক মো. শাহাবুদ্দীন নাগরী এজাহারভুক্ত দুই নম্বর আসামি ছিলেন। এই মামলার পরিপ্রেক্ষিতেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ