বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মৌলভীবাজারে ‘অপারেশন হিটব্যাক’ শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

police_ovijanমৌলভীবাজার সদর উপজেলার ফতেপুরের আস্তানায় শুরু হয়েছে অভিযান। পুলিশের বিশেষ বাহিনী কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াটের সদস্যরা বুধবার ৮টার দিকে এ অভিযান শুরু করে।

মৌলভীবাজারের এ অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন হিটব্যাক’। বাড়ির সামনে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের যানবাহন রাখা হয়েছে। আর বড়হাট এলাকায় বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যার কিছুটা আগে সোয়াট সদস্যরা ফতেপুরে আসেন। সন্ধ্যার পর থেকে সেখানে গুলি ও বোমার শব্দ শোনা যায়। তবে রাত সোয়া ৮টার পর সেখান থেকে আর কোনো শব্দ শুনতে পাননি তাঁরা।

জেলা প্রশাসনের পক্ষ থেকে পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ড ও কুসুমবাগ এলাকা থেকে উপজেলা পরিষদের সম্মুখ পর্যন্ত ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উভয় পাশে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ ছাড়া ফতেপুরের জঙ্গি আস্থানার বাড়ির দুই কিলোমিটার জুড়েও ১৪৪ ধারা জারি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় এবং সদর উপজেলার ফতেপুর এলাকায় দুটি বাড়ি ঘেরাও করে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এই বাড়ি দুটির মালিক লন্ডনপ্রবাসী সাইফুর রহমান। এক বাড়ি থেকে আরেক বাড়ির দূরত্ব প্রায় ২০ কিলোমিটার।

আরআর

মদিনায় চলছে ঐতিহ্য মেলা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ