শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


র‌্যাবকে সততা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন অব্যাহত রাখতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

a-hamidরাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, গণতান্ত্রিক মূল্যবোধ ও মানবাধিকারের প্রতি শ্রদ্ধাশীল থেকে র‌্যাবের প্রতিটি সদস্যকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন অব্যাহত রাখতে হবে।

র‌্যাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শনিবার দেওয়া এক বাণীতে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যাবের সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাষ্ট্রপতি। একই সঙ্গে র‌্যাবের সেসব দেশপ্রেমিক অসীম সাহসী সদস্যগণকে তিনি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন, যারা দেশের আইন-শৃঙ্খলা রক্ষার পবিত্র দায়িত্ব পালন করতে গিয়ে জীবন উৎসর্গ করেছেন।  তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

রাষ্ট্রপতি বলেন, দেশের এলিট ফোর্স হিসেবে র‌্যাব সদস্যগণের পেশাদারিত্ব ও দৃঢ় মনোভাব দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আইনের শাসন প্রতিষ্ঠাসহ একটি স্থিতিশীল সমাজ প্রতিষ্ঠায় চিহ্নিত সন্ত্রাসী, জঙ্গি ও চরমপন্থী দমন, অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদকের অপব্যবহার ও বিস্তার রোধ খুবই গুরুত্বপূর্ণ। র‌্যাবের সদস্যগণ ইতোমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় উঁচু পেশাদারী মনোভাব ও দক্ষতার পরিচয় দিয়ে জনমনে আস্থা স্থাপনে সক্ষম হয়েছেন। এ জন্য তিনি তাদের ধন্যবাদ জানান।

আরএফ

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ