মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


কেমুসাস বইমেলায় রিয়াদের ‘ফুলের সুবাসে’র মোড়ক উন্মোচন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২৩ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছ'টায় সিলেট কেমুসাস বইমেলায় আওয়ার ইসলামের সহ সসম্পাদক সাইফুল ইসলাম রিয়াদের ছড়াগ্রন্থ ফুলের সুবাসের মোড়ক উন্মোচিত হয়।

এতে উপস্থিত ছিলেন শাইখুল হাদিস শামসুল হুদা শায়খে হেতিমগঞ্জী, জামিয়া লুগাতিল আরাবিয়া আল ইসলামিয়ার মুহাদ্দিস মাওলানা ইজ্জত উল্লাহ, জালাবাদ কবি ফোরামের সভাপতি কবি সিদ্দিক আহমদ, জামিয়া ফারুকিয়া সিলেট'র মুফতি মাহবুবুল হক, বিভিন্ন স্টলের সত্ত্বাধিকারী, সাহিত্যকর্মী ও রাজনৈতিক ব্যক্তিগণ।

উপস্থিত আলোচকদের দৃষ্টিতে গ্রন্থটি নতুন দিগন্তের দিশারি হয়ে কাজ করবে। এতে দীন ও দেশের প্রতি ছড়াকারের গভীর ভালোবাসার যে বহিঃপ্রকাশ ঘটেছে তাতে যে কেউ মুগ্ধ হবে। প্রতিটি ছড়ায় রয়েছে ভিন্ন ভিন্ন স্বাদ।

উপস্থিত অতিথিগণ গ্রন্থকারের ভূয়সী প্রশংসা করেন এবং গ্রন্থের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

উল্লেখ্য, ৮০ বছরের প্রাচীনতম প্রতিষ্ঠান কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ (কেমুসাস) মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গত ৯ বছর ধরে ধারাবাহিকভাবে সিলেটে বইমেলার আয়োজন করে আসছে। চলতি বছরের বইমেলা শাহজালাল রহ. দরগাহ গেইটস্থ কেন্দীয় মুসলিম সাহিত্য সংসদ ভবনে ২০ মার্চ থেকে শুরু হয়। চলবে ২৯ মার্চ পর্যন্ত।

ফুলের সুবাস বইটি প্রকাশ করেছে হানিফ প্রকাশনী। মুদ্রিত মূল্য ১৫০ টাকা। সিলেট বইমেলায় পাওয়া যাবে মাকতাবাতুশ শামস, জসিম বুক হাউস, মীম প্রকাশনী ও শ্রীহট্ট প্রকাশনীর স্টলে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ