শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আজ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Hasina 1 1
আওয়ার ইসলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ চট্টগ্রামে যাচ্ছেন। তিনি চীন থেকে সংগৃহীত দুইটি সাবমেরিনের কমিশনিং এবং চট্টগ্রাম ওয়াসার নবনির্মিত একটি পানি শোধনাগার প্রকল্পের উদ্বোধন করবেন।
নৌবাহিনীর চট্টগ্রামের জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী আজ বেলা ১১টায় বিএনএস নবযাত্রা ও বিএনএস জয়যাত্রা সাবমেরিন দুইটির কমিশনিং উপলক্ষে বিএনএস ঈসা খাঁ নৌ জেটিতে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেবেন।
বিকাল ৩টায় তিনি চট্টগ্রাম ওয়াসার নবনির্মিত ‘শেখ হাসিনা পানি শোধনাগার’ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পতেঙ্গা বোট ক্লাবে যাবেন বলে জানা গেছে।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ