শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিএনপি নির্বাচনে যাবে, তবে হাসিনার অধীনে নয়: খন্দকার মাহবুব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

k mahbubআওয়ার ইসলাম : বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অবশ্যই অংশগ্রহণ করবে। তবে শেখ হাসিনার অধীনে নয়।

শনিবার (১১ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি  এ মন্তব্য করেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন এবং সংগঠনটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির এই আইনজীবি নেতা বলেন, সরকারের অত্যাচারের কারণে দেশের মানুষ ধৈর্য্যের শেষ পর্যায়ে চলে এসেছে। আগামী দিনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার যে কোনও আন্দোলনের ডাকে সাড়া দিয়ে তারা এই অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে। সভায় বিএনপির আরেক ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিতে চায়, তবে বিতর্কিত সরকার প্রধান শেখ হাসিনার অধীনে নয়। আমাদের কি এমন দায় পড়েছে তার অধীনে নির্বাচনে যেতে হবে?

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে ইঙ্গিত করে দুদু বলেন, একজন ছিলেন বেহায়া রাষ্ট্রপতি। আর বর্তমান প্রধানমন্ত্রী লজ্জাহীন। আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মাদ সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব মুজিবুর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, বীরউত্তম শহীদ জিয়া পরিষদের সভাপতি কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ