বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


সিলেট ও ব্রাক্ষণবাড়ীয়ায় হেফাজতের বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

[caption id="attachment_19005" align="alignleft" width="500"]hefajot11 ফাইল ছবি[/caption]

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে মিছিল-সমাবেশ করেছে হেফাজতের তৃণমূল নেতা-কর্মীরা৷

বাদ জুমুআ সিলেট কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে বিশিষ্ট হোফাজত নেতা হাফেজ শাব্বীর আহমদ রাজীর নেতৃত্বে শুরু হওয়া মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পত্রিকা পয়েন্টে (করিম উল্লাহ মার্কেটের সামনে) সমাবেশে মিলিত হয় ৷

বিশিষ্ট যুবনেতা হেফাজত কর্মী মাওলানা সালেহ আহমদ শাহবাগী ও হাফেজ শাহিদ হাতিমীর যৌথ উপস্থাপনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তরা বলেন, নব্বই ভাগ মুসলমানের দেশে কখনো ন্যায়ের প্রতীক গ্রীক মূর্তি হতে পারেনা!

বক্তারা অবিলম্বে বাংলাদেশ সুপ্রীম কোর্টের সামন থেকে স্থাপিত মূর্তি অপসারণের দাবী জানান ৷ সভাপতির বক্তব্যে তৃণমূল হেফাজতের আহবায়ক হাফেজ শাব্বীর আহমদ রাজি বলেন- এদেশের আধ্যাত্মিক রাহবর আল্লামা শাহ আহমদ শফি ও আল্লামা নূর হোসেন কাসেমীর আহবানে আমরা রাজপথে এসেছি ৷ মূর্তি অপসারণের এই দাবী আমাদের ঈমানের দাবী ৷ তিনি শীর্ষ হেফাজত নেতৃবৃন্দের উপর জারিকৃত গ্রেফতারী পরওয়ানার তীব্র নিন্দা জানান ৷

ব্রাক্ষ্মবাড়িয়া

সুপ্রিমকোর্ট এর সামনে থেকে গ্রীকমূর্তি অপসারণের দাবিতে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশের  কেন্দ্রীয় কর্মসচীর অংশ হিসেবে আজ বাদ জুমা জেলা জামেমসজিদ হতে হেফাজতে ইসলাম বাংলাদেশ ব্রাক্ষণবাডীয়া জেলা শাখার এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে স্থানীয় প্রেসক্লাব এর সামনে জেলা হেফাজতে ইসলাম এর সহকারী প্রচার সচিব মুফতী মোহাম্মদ এনামুল হাসান এর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোঃ মুকাররম হুসাইন এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মোঃ মুবারকুল্লাহ, শহীদুল ইসলাম, আশরাফ, মোঃ জহির প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, মুসলিম অধ্যুষিত বাংলাদেশের প্রধান বিচারালয় সুপ্রিমকোর্ট এর সামনে গ্রীকমূর্তি  স্থাপন এ দেশ থেকে ইসলাম ধংষ করার এক গভীর ষড়যন্ত্রের ই অংশ।

গুটিকয়েক নাস্তিক্যবাদের প্ররোচনায় সরকার বৃহৎ মুসলিম জনগোষ্ঠীর ঈমান আক্বিদাহ রক্ষার সকল দাবি উপেক্ষা করে চলছে যা সকারের জন্য সুফল বয়ে আনবে না।

সরকারের উচিত আলেম উলামাদের দাবির প্রতি সম্মান প্রদর্শন করে অবিলম্বে সুপ্রিমকোর্ট এর সামনে থেকে গ্রীকমূর্তি কে অপসারণ করা। সরকার যদি গ্রীকমূর্তি অপসারণ করতে  ব্যার্থ হয় তাহলে হেফাজতে ইসলাম যে কোন কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ