বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

হরতাল চলছে তিন পার্বত্য জেলায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

25865আওয়ার ইসলাম : পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের ডাকে রাঙামাটিসহ তিন পার্বত্য জেলায় আজ সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

রাঙামাটি মেডিকেল কলেজ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ও ভর্তিতে পার্বত্য কোটা চালু, সংশোধিত পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন বাতিলসহ ৮ দফা দাবিতে এ হরতাল ডাকা হয়।

সোমবার সকাল  থেকে হরতাল  চলাকালে শহরের অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহরের অধিকাংশ দোকান বন্ধ রয়েছে। কোনো যাত্রীবাহী নৌযান ছেড়ে যায়নি। হরতাল সমর্থনকারীরা বনরুপা, কাঠালতলী, কলেজ গেইটসহ কয়েকটি স্থানে পিকেটিং করতে  দেখা  গেছে।

আইন শৃংখলা রক্ষায় শহরে গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরীক্ষার্থী, সংবাদপত্রের গাড়ি, অ্যাম্বুলেন্স, বিয়ের গাড়ি হরতালের আওতামুক্ত রাখা হয়েছে।

রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশিদ জানান, হরতালে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ  মোতায়েন করা হয়েছে। এ পর্ষন্ত  কোথাও  কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ