বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


নিজের স্বার্থে চুক্তি করছে সরকার: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

fakhrulআওয়ার ইসলাম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগ সরকার নিজেদের স্বার্থে যে চুক্তি করছে তা জনগণের স্বার্থ বিরোধী। তিনি বলেন, এ সরকার জনগণের সরকার নয়। জনগণ বিরোধী এ সরকার। নিজেদের স্বার্থে আওয়ামী লীগ সরকার অন্য দেশের সঙ্গে চুক্তি করছে তা জনগণের পক্ষের নয়।
আজ বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে গ্যাসের দাম বৃদ্ধির বিরুদ্ধে অবস্থান প্রতিবাদ কর্মসূচি চলাকালে তিনি এ মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, এই সরকার একটি অনির্বাচিত সরকার। তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। আওয়ামী লীগ সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে দেউলিয়া হয়ে গেছে।
গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে তিনি বলেন, গ্যাসের দাম বাড়ানোর কোনো যৌক্তিকতা নেই। যারা গ্যাসের ব্যবসা করছে প্রত্যেকেই লাভে আছে। এ সরকারকে জনগণের কাছে কোনো জবাব দিতে হয় না। তাই একের পর এক গণবিরোধী কাজ করছে। গত দুই দিন দুই মন্ত্রীর ছত্রছায়ায় যানবাহন ধর্মঘট করে জনগণের দুর্ভোগ বাড়িয়েছে।
 এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ বিএনপির কয়েক হাজার নেতাকর্মী।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ