বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


বাড়ি ফিরছেন সুস্থ খাদিজা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khadija2সিলেটে বখাটে ছাত্রের হামলায় আহত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস রাজধানীর উপকণ্ঠ সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) থেকে বাড়ির উদ্দেশে রওনা হয়েছেন।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে খাদিজাকে পরিবারের কাছে তুলে দেন তাঁর চিকিৎসক সাঈদ উদ্দিন হেলালসহ সিআরপির জ্যেষ্ঠ কর্মকর্তারা। পরে খাদিজাসহ তাঁর পরিবারের সদস্যরা একটি অ্যাম্বুলেন্সে করে সিলেটের উদ্দেশে রওনা হয়।

খাদিজার চিকিৎসক সাঈদ উদ্দিন হেলাল জানান, খাদিজা এখন সিআরপির চিকিৎসা সেবা নিয়ে পুরোপুরি সুস্থ। বাড়িতে গিয়ে তিনি আবারও পড়াশোনা শুরু করার ইচ্ছে জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার একটি সংবাদ সম্মেলনে খাদিজা বলেন, তিনি সিআরপিতে  চিকিৎসা নিয়ে এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য নিয়ে তিনি আবারও পড়াশোনা করতে চান। তিনি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বদরুলের বিচার দাবি করেন।

গত বছরের ২৮ নভেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে খাদিজাকে সাভারের সিআরপিতে ভর্তি করা হয়। সেখানে প্রায় তিন মাস চিকিৎসা নেন তিনি।

একই বছরের ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। এই ঘটনা প্রকাশের পর ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বদরুলকে বহিষ্কার করে। এই মুহূর্তে বদরুল কারাগারে রয়েছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ