বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


সংসদে বিএনপি নিষিদ্ধের দাবি মাইজভাণ্ডারীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

vandariআওয়ার ইসলাম : ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল শরিক তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারি বাংলাদেশে  বিএনপির নিবন্ধন বাতিলের দাবি জানিয়েছেন । একইসঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতারেরও দাবি জানান তিনি।
বৃহস্পতিবার সংসদে পয়েন্ট অব অর্ডারে ফ্লোর নিয়ে তিনি এ দাবি জানান। প্রসঙ্গত, জাতীয়তাবাদী ওলামা দলের সাবেক সভাপতি মাইজভাণ্ডারী ১৯৯৬ সালে বিএনপির এমপি ছিলেন। এর আগে ১৯৯১ সালে তিনি আওয়ামী লীগের সংসদ সদস্য হন।
নজিবুল বশর বলেন, ধর্মের কল বাতাসে নড়ে। এই বিএনপি গত নির্বাচনের আগে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। নারী-শিশুরা এখনও কাতরাচ্ছে। আমরা বারবার বলেছি, যারা যুদ্ধাপরাধী-সন্ত্রাসীদের প্রশয় দেয়, তারাও সন্ত্রাসী। নিজের এক সময়ের দল বিএনপির নিবন্ধন বাতিলের দাবি জানিয়ে তিনি বলেন, ‘আল্লাহর গজব পড়েছে। বিদেশের মাটিতে এখন বিএনপিকে সনদ ধরিয়ে দিয়েছে। জামায়াত-শিবিরের সন্ত্রাসী কার্যক্রমের জন্য যেমন তাদের নিবন্ধন বাতিল করা হয়েছে, তেমনি বিএনপিরও নিবন্ধন বাতিল করতে হবে।’
খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে মাইজভাণ্ডারী বলেন, অগ্নিসন্ত্রাসের বিচার করতে হবে। যেসব নেতা এর সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনতে হবে।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ