বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আরবদের টাকা ছাড়া কিছু নেই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

trump 2

আওয়ার ইসলাম : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, পারস্য উপসাগরীয় অঞ্চলের আরব রাজা-বাদশাহদের কাছে অর্থ ছাড়া আর কিছুই নেই। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় নিজ সমর্থকদের এক সমাবেশে এই মন্তব্য করেছেন তিনি।

ট্রাম্প আরও বলেছেন, আমি সিরিয়া ও যুদ্ধ-কবলিত অন্য দেশগুলোতে  নিরাপদ-অঞ্চল গঠন করতে চাই ... আর এ জন্য পারস্য উপসাগরীয় অঞ্চলের আরব দেশগুলোকেই খরচ যোগাতে হবে। কারণ, তাদের কাছে অর্থ ছাড়া তো আর কিছুই নেই। আমরা ওই দেশগুলোতে এসব নিরাপদ অঞ্চল গঠন করতে চাই যাতে এই দেশগুলোর মানুষ আমেরিকায় না এসে এইসব নিরাপদ অঞ্চলে  বসবাস করে।

সূত্র : পার্সটুডে

-এআরকে

rokon_book2


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ