বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

অস্ত্র রাখতে পারবেন না হাফিজ সাঈদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hafiz-saidজামাত-উদ-দাওয়া প্রধান হাফিজ সাঈদসহ তার দলের সদস্যদের অস্ত্র-লাইসেন্স বাতিল করেছে পাকিস্তান। এখন থেকে দলটির সদস্যরা এমন অস্ত্র রাখা ও বহন করতে পারবেন না।

সরকারি সূত্রে জানা গেছে, একসময় নিরাপত্তাজনিত কারণে আগ্নেয়াস্ত্র রাখার জন্য তার দলের সদস্যদের ৪৪টি লাইসেন্স দেওয়া হয়েছিল। সবক'টি লাইসেন্সই বাতিল করে দেওয়া হয়েছে।

পঞ্জাব স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, হাফিজ সাঈদের নাম সন্দেহভাজন জঙ্গি তালিকাভুক্ত হওয়ার পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার সংগঠন জামাত-উদ-দাওয়া ও ফালাহা-ইনসানিয়েতের কাজকর্মও প্রশ্নের মুখে।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি থেকেই পাকিস্তানের লাহরে গৃহবন্দি হয়ে রয়েছেন হাফিজ সাঈদ-সহ তার দলের আরও ৪ নেতা। ৯০ দিনের জন্য তারা গৃহবন্দি। এ ছাড়াও সাঈদ-সহ তার সংগঠনের ৩৭জন নেতাকে এগজিট কন্ট্রোল লিস্টে রেখেছে পাক সরকার।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ