শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

‘ভ্যালেন্টাইন ডে’ বেহায়া দিবস: চরমোনই পীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

cormonaiআওয়ার ইসলাম : ‘ভ্যালেন্টাইন ডে’ ভালোবাসা দিবসকে বেহায়া দিবস বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম। সোমবার এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

চরমোনাই পীর বিবৃতিতে বলেন, ইসলামবিরোধী শক্তিগুলো মুসলিম যুব সমাজকে নৈতিকতাহীন করতেই বিভিন্ন দিবসের জন্ম দিয়েছে। ভ্যালেন্টাইন তেমনই একটি দিবস।

এ দিবসের অন্তরালে মুসলিম তরুণ-তরুণীদের ঘর থেকে বের করে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত করা হচ্ছে। ৯২ ভাগ মুসলমানের চিন্তা-চেতনাবিরোধী বেহায়া দিবসকে কঠোর হস্তে দমন করতে না পারলে, নৈতিকতা সম্পন্ন ও আদর্শিক যুবসমাজ তৈরি না হলে, ভবিষ্যৎ নেতৃত্ব হবে নৈতিকতা বিবর্জিত।

journalism_cors4-768x409

আর এধরনের নেতৃত্ব দিয়ে দেশে কখনও ভালো কাজ হবে না।

বিবৃতিতে বলা হয়, বিভিন্ন বেহায়া দিবস ও অপসংস্কৃতির ধারক-বাহকদেরকে বয়কট করতে হবে এবং যে সকল মিডিয়া অপসংস্কৃতির জন্ম দেয়, তা বন্ধ করতে হবে।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ