শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ভণ্ড দরবেশের তবারক খেয়ে হাসপাতালে আটজন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

journalism_cors4উমায়ের আহমাদ; নরসিংদী

নরসিংদীর পলাশ উপজেলার ভণ্ড দরবেশের দেয়া তবারক খেয়ে এসএসসি পরিক্ষার্থীসহ একই পরিবারের আটজনকে অচেতন অবস্থায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বালীয়া গ্রামে দীপক চন্দ্র ভৌমিকের বাড়িতে। ওই দরবেশ ঘরে থাকা স্বর্ণ অলংকার, নগদ অর্থসহ মালামাল নিয়ে পালিয়ে যায়। দরবেশের দেওয়া তবারক খেয়ে অচেতন হয়ে হাসপাতালে ভর্তি আছেন, দীপক চন্দ্র ভৌমিক, তার স্ত্রী জুনু রানী, মেয়ে তৃষ্ণা, ছোটভাই সুকুমার চন্দ্র ভৌমিক, তার স্ত্রী লীপি রানী, ২ ছেলে সুভ ও শান্ত এবং তার মেয়ে এসএসসি পরিক্ষার্থী প্রিয়া রানী।

দীপক চন্দ্র ভৌমিকের মামা সুধীর ভৌমিক জানান, সোমবার রাত দশটায় তাদের বাড়ির পাশে দরবেশ বেশে এক লোক ঘুরাফেরা করলে দীপক তাকে ডেকে ঘরে নিয়ে যায়। এসময় দরবেশ তাদের পরিবারের সকল সদস্যদের  মনের বাসনা পূরণ হবার কথা বলে তবারক খেতে  দেয়। দরবেশের কথা বিশ্বাস করে সবাই এক সাথে তবারক খাওয়ার পর কিছুক্ষণের মধ্যে সবাই অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে ভণ্ড দরবেশ ঘরে থাকা মালামাল নিয়ে চম্পট দেয়। মঙ্গলবার সকালে  তাদের কোন সাড়া শব্দ না পেয়ে আশেপাশের বাড়ির লোকজন ঘরে প্রবেশ করে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে দীপকের ভাতিজি এসএসসি পরিক্ষার্থী প্রিয়া রানী একটু সুস্থ্য হলে সে কোন মতে পরীক্ষায় অংশ নিয়ে পুনরায় হাসপাতালে ভর্তি হয়। পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডালিয়া বেগম জানান, তাদেরকে খাবারের সাথে ঘুমের ঔষুধ দিয়ে অচেতন করা হয়েছে।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি।

আরআর


সম্পর্কিত খবর