শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


উত্তরার ডিসকো বয়েজ ও বিগবসের ৮ সদস্য গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

adnan_uttaraআওয়ার ইসলাম: রাজধানীর উত্তরায় ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র আদনান কবিরকে (১৪) পিটিয়ে হত্যার ঘটনায় ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগবস’ গ্যাং গ্রুপের আট সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। খবর এনটিভি

গণমাধ্যমে র‍্যাবের পক্ষ থেকে পাঠানো এক খুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

খুদে বার্তায় বলা হয়, ওই আটজনকে উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিষয়ে আজ বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন হবে। সেখানে গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত ৬ জানুয়ারি সন্ধ্যায় আদনানকে পিটিয়ে হত্যা করা হয়। এর পর রাতেই হত্যা মামলা করেন আদনানের বাবা কবির হোসেন। মামলায় তিনি উল্লেখ করেন, ‘সিনিয়র-জুনিয়র’ নিয়ে দ্বন্দ্বে এলাকার বন্ধুরাই তাঁর ছেলেকে হত্যা করেছে।

পরের দিন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলো মো. সাফাত জাকির (১৬) ও নাসির মো. আলম (১৮)। তারা আদনানের পরিচিত ও বন্ধু। তারা একই এলাকার বাসিন্দা।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ১৫ নম্বর বাড়ির সামনে সন্ধ্যায় সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব হয়। এর জেরে এলাকায় কয়েক কিশোর আদনান কবিরকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করে। এর পর আদনানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আদনানের বাবা কবির হোসেন উত্তরা ১৩ নম্বর সেক্টর এলাকার বাসিন্দা। তিনি সেখানে রড-সিমেন্টের ব্যবসা করেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ