বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

প্রতিটি উপজেলায় সরকার মসজিদ তৈরি করবে: হাসান মাহমুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Hasan mahmudআওয়ার ইসলাম :  সরকারি অর্থায়নে প্রতিটি উপজেলায় মসজিদ তৈরি করা হবে বলেছেন জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা ড. হাসান মাহমুদ। সোমবার দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর রাঙ্গুনিয়া নুরুল উলুম ফাজিল মাদ্রাসার অভিবাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, এই দেশে ইসলামের খেদমত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে প্রথম আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেন।
সাবেক এই মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার বার বার ক্ষমতায় এসে দেশ ও ইসলামের কল্যাণে কাজ করার চেষ্টা করছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামসুল আলম, পৌরসভার মেয়র শাহজাহান শিকদার, উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সফিকুল আলম, নুরুল উলুম মাদ্রসার  গভর্নিং বোর্ডের সভাপতি ওবায়দুল মোস্তফা নঈমী, নুরুল উলুম ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা এম নাছির উদ্দিন প্রমুখ।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ