শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


গ্রিক মূর্তি সংখ্যাগরিষ্ঠ জনগণের চেতনাবিরোধী: আহমদ আবদুল কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ahmod abdul kaderআওয়ার ইসলাম : খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশের সর্বোচ্চ বিচারলায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণ করতে হবে। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ জনগণের সংস্কৃতি ও চেতনাবিরোধী সকল ষড়যন্ত্র ও অপতৎপরতা বন্ধ করতে হবে। তা নাহলে এদেশের তাওহিদি জনতা ঐক্যবদ্ধভাবে দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। গতকাল মানিকগঞ্জে জেলা মজলিসে শূরার বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খেলাফত মজলিস মানিকগঞ্জ জেলা পুনর্গঠন : গতকাল বিকাল ৩টায় জেলা মজলিসে শুরার বৈঠক ভারপ্রাপ্ত সমভাপতি ডাঃ জহির আহমদের সভাপতিত্বে মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়। অধিবেশনে ২০১৭-২০১৮ সেশনের জন্যে মাওলানা নুরুল ইসলাম (ফরায়েজী)কে সভাপতি ও মুহাদ্দিস শেখ মোহাম্মদ সালাহউদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যবিশিষ্ট জেলা নির্বাহী পরিষদ এবং ১১ সদস্যবিশিষ্ট জেলা উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। শুরার বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন পরিচালনা করেন সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা পুনর্গঠন : এদিকে গতকাল সকাল ৯.০০ টায় ময়মনসিংহ শহরস্থ অস্থায়ী কার্যালয়ে জেলা খেলাফত মজলিসের শূরার বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান আকন্দ এর পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমাদ আলী কাসেমী। অধিবেশনে ২০১৭-২০১৮ সেশনের জন্যে ২৫ সদস্যবিশিষ্ট ময়মনসিংহ জেলা কমিটি গঠন করা হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ