বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


শায়খুল হাদীস মাওলানা রেজাউল হক সংবর্ধিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rejaul_haqu2বাংলাদেশ খেলাফত মজলিসের নব নির্বাচিত কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক সংক্ষিপ্ত সফরে ৩০ জানুয়ারি, সোমবার বাংলাদেশে এসে পৌঁছলে বাংলাদেশ খেলাফত মজলিস ওসমানীনগর, বালাগঞ্জ, বিশ্বনাথ উপজেলা শাখাগুলোর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় স্থানীয় নেতৃবৃন্দ শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হককে ফুল শুভেচ্ছা জানান। নেতৃবৃন্দের মধ্য উপস্থিত ছিলেন উসমানীনগর উপজেলা শাখার সভাপতি মাওলানা মু'তাসিম বিল্লাহ জালালী, বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক, বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা সমশের আলী, উসমানীনগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান, বিশ্বনাথ শাখার সাধারণ সম্পাদক মাওলানা আনহার উদ্দিন, শাহ ফয়ছল আমীন, মাওলানা কামরুল হাসান, যুবায়ের আহমদ ফাহিম প্রমুখ।

এছাড়াও বাংলাদেশ খেলাফত মজলিস ও ছাত্র মজলিসের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক স্থানীয় সংগঠনের বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন ও ঐক্যবদ্ধ ভাবে খেলাফত প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান ।

 

আরো পড়ুন: বাংলাদেশ সফরে আসছেন মাওলানা রেজাউল হক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ