বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮

ads

ফ্যাশন ব্রান্ডে জুনায়েদ জামশেদ

OURISLAM24.COM
জানুয়ারি ২৪, ২০১৭
news-image

Grooms Collection

রোকন রাইয়ান

পপ তারকা থেকে বিখ্যাত সঙ্গীত শিল্পী জুনায়েদ জামশেদ। সঙ্গীতে বিশ্বব্যাপী তৈরি করেছেন হাজারো দর্শক। তাকে আইডল বানিয়ে অসংখ্য জন হয়ে উঠেছেন সঙ্গীতজ্ঞ।

জুনায়েদ জামশেদ শুধু সঙ্গীত শিল্পী ছিলেন না। তাবলিগ জামাতের সঙ্গে সময় দিয়ে নিজে এক দায়ী বনে গিয়েছিলেন। হয়েছেন অসংখ্য মানুষের দীন পাওয়ার জরিয়া।

এত কাজের ভিড়েও তিনি গড়ে তুলেছিনের নিজের নামে ফ্যাশন ব্র্যান্ড। যেখানে অভিজাত সব পোশাকের দেখা পাওয়া যায়। একজন সঙ্গীত শিল্পী বা দায়ী হয়ে কেন ফ্যাশন ব্রান্ড গড়ে তুলতে গেলেন এ নিয়ে আছে তিক্ত এক অভিজ্ঞতা।

গত ৭ ডিসেম্বর বিমান বিধ্বংসে নিহত হওয়ার কিছুদিন আগে এক টিভিতে সাক্ষাৎকারে জুনায়েদ জামশেদ  শেয়ার করেন ঘটনাটি।

জুনায়েদ জামশেদ বলেন,  একবার লন্ডনে একটা কনসার্ট  ছিল। সেখানে ভারতের শাহরুখ ও সালমান খানও ছিলেন অতিথি হিসেবে। আমি খুব সাধারণ পোশাকে ওই স্টেজে উঠেছিলাম। সেটা দেখে তাদের একজন বললেন পাকিস্তানে কি ভালো পোশাকের ব্রান্ড নেই? সেই কথা আমার খুব লেগেছিল।

জামশেদ বলেন, সেদিনই আমি সিদ্ধান্ত নেই দেশে ভালো মানের ফ্যাশন ব্রান্ড গড়ে তুলব।

BOYS & GIRLS

সে থেকেই দেশে ফ্যাশন হাউজ গড়ে তুলেন তিনি। সঙ্গীত ও দাওয়াতি কাজের পাশাপাশি তিনি সুন্দর পোশাকের চিন্তা ছড়িয়ে দিতে থাকেন সর্বত্র।

ফ্যাশন হাউজটিতে বর্তমানে নারী-পুরুষ ও শিশুদের যাবতীয় পোশাকের এক বিশাল কালেকশন রয়েছে। আছে নারীদের জন্য জুয়েলারি পণ্যসহ দৃষ্টিনন্দন ঘড়ি ও নানারকম আতর।

পাকিস্তানের করাচিতে এর হেড ব্রাঞ্চ হলেও সারাদেশে সেল হয় অনলাইনে। junaidjamshed.com – নিজের নামের এ ওয়েব সাইট থেকেই ব্রান্ডটির প্রচারের কাজ করেছেন তিনি।

এছাড়াও সারাদেশে ইসলামাবাদ, লাহোর, শিয়ালকোট, পেশোয়ার, রাওয়ালপিন্ডিসহ বড় বড় শহরগুলোতে মোট ২৫ টি শোরুম রয়েছে।

জুনায়েদ জামশেদের মৃত্যুর পর তার বড় ছেলে বাবর ব্রান্ডটির দেখাশোনা করছেন।

সূত্র: কুদরত অনলাইন

শুনুন জুনায়েদ জামশেদের মৃত্যুর আগে গাওয়া চমৎকার একটি সঙ্গীত

https://www.youtube.com/watch?v=r77Rn1MO0fM

journalism_cors4

এ জাতীয় আরও খবর