বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস

ধর্ম অবমাননা মামলা; আঁখিকে চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

akhiব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

গত বছরের ৩০ অক্টোবর ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগে নাসিরনগরে মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়ে জেলে থাকায় তাকে সাময়িক  বরখাস্ত করে মন্ত্রণালয়।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. মাহাবুবুর রহমান স্বাক্ষরিত এক পত্রে ইউপি চেয়ারম্যানে আঁখিকে সাময়িক বরখাস্তের বিষয়টি জানানো হয়।

ওই পত্রে বলা হয়, ইউনিয়ন পরিষদ আইন ২০৯-এর ধারা ৩৪ (১) অনুযায়ী ক্ষমতার আওতাভুক্ত অপরাধ করায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এর আগে নাসিরনগরে মন্দির ও বাড়িঘরে হামলার অন্যতম হোতা হিসেবে ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে ঢাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ