সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭

ads

বিএনপি কেএম হাসানের নাম প্রস্তাব করে নি : ফখরুল

OURISLAM24.COM
জানুয়ারি ২৩, ২০১৭
news-image
fakhrulআওয়ার ইসলাম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সার্চ কমিটিতে কেএম হাসানকে রাখতে নাম প্রস্তাবের কথা মিথ্যা ও ভিত্তিহীন।
বিএনপির সন্দেহ রাষ্ট্রপতির সুনাম ক্ষুণ্ণ করতে ও তাকে বিতর্কিত করতে এ ধরনের কথা বলা হচ্ছে।’
উল্লেখ্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দাবী করেন,  নির্বাচন কমিশন গঠনে বিএনপি সার্চ কমিটিতে সাবেক প্রধান বিচারপতি কেএম হাসানকে রাখার প্রস্তাব রাষ্ট্রপতির কাছে দিয়েছে।
এ সময় তিনি ওবায়দুল কাদেরকে তার বক্তব্য প্রত্যাহার করার আহবান জানিয়ে বলেন, ‘রাষ্ট্রপতি কী তাহলে ক্ষমতাসীন দলের সঙ্গে আলোচনা করে এখন সার্চ কমিটি করবেন? তাই যদি হয়ে থাকে—আমরা বলব, এই ধরনের সার্চ কমিটি গঠন করার প্রয়োজন নেই। এই সার্চ কমিটি এ দেশের মানুষ কখনোই মেনে নেবে না।’
জিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা সদস্য অধ্যাপক সুকোমল বড়ূয়া, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংবাদিক এরশাদ মজুমদার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল লতিফ মাসুদ, কবি আবদুল হাই শিকদার, প্রকাশক মোহাম্মদ জহির দীপ্তি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ছাত্রদলের সভাপতি রাজীব আহসান প্রমুখ।
-এআরকে

এ জাতীয় আরও খবর