মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


মাহফিলের সভাপতি ও অতিথিকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আমিনুল ইসলাম হুসাইনী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

mahfilব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুলু মিয়া (৫৬) নামে এক ব্যক্তি তার ভাতিজার হাতে খুন হয়েছেন বলে জানিয়েছেন নবীনগর পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের জল্লিকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনার পরই ঘাতক নজরুল ইসলাম ওরফে নজু মিয়া পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেননি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ২৩ জানুয়ারি জল্লিকান্দি গ্রামে একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ওই ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ও সভাপতির নাম চূড়ান্ত করা নিয়েই দুলু মিয়ার ছেলে ইয়ার হোসেনের সাথে নজরুল ইসলামের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে নজরুল ইসলাম ইয়ার হোসেনকে মারতে গেলে দুলু মিয়া তাকে রক্ষা করার জন্য এগিয়ে যান। এসময় নজরুল তার হাতে থাকা লাঠি দিয়ে দুলু মিয়ার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে দুলু মিয়াকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহম্মেদ পিপিএম আওয়ার ইসলাম২৪ ডটকমকে ঘটার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই ঘাতক নজরুল ইসলাম পলাতক রয়েছে। নিহতের মরদেহ ময়নানতন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ