বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কাল শুরু ইজতেমার ২য় পর্ব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ijtema-mathআওয়ার ইসলাম : আগামীকাল শুক্রবার শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব । দ্বিতীয় পর্বের ইজতেমায় যোগ অংশ নিবে ঢাকাসহ ১৬টি জেলার মুসল্লি। দ্বিতীয় পর্বে ইজতেমা পুরো ময়দানকে ২৬টি খিত্তায় ভাগ করা হয়েছে। আগামী ২২ জানুয়ারি দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে ৫২তম বিশ্ব ইজতেমা। প্রথম পর্বে অংশ নেয়া বেশকিছু বিদেশি মেহমান দ্বিতীয় পর্বেও অংশ নেয়ার জন্য ময়দানের বিদেশি নিবাসে রয়ে গেছেন।
 ইজতেমা আয়োজক কমিটির সদস্য প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন জানান, গত ১৫ জানুয়ারি প্রথম পর্বের আখেরি মোনাজাতের পর দ্বিতীয় পর্বের ইজতেমার ময়দান প্রস্তুতের জন্য ইজতেমায় আগত তাবলিগ জামাতের কর্মীরা কাজ করে যাচ্ছেন। তারা ইজতেমার প্রথম পর্বের ময়লা-আবর্জনা সরিয়ে পুরো ময়দানকে উপযোগী করে তুলছেন। এ জন্য ময়দানে তাবলিগের কর্মীরা ১০-১২টি দলে বিভিক্ত হয়ে এ পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম চালাচ্ছেন। গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকেও ময়দান পরিষ্কার-পরিচ্ছন্ন করার কাজ সম্পন্ন করা হচ্ছে।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ