শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


বঙ্গভবনে ব্যর্থ হলে রাজপথে সমাধান খুঁজবে বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

duduআওয়ার ইসলাম : নিরপেক্ষ নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে চলমান সংকট নিরসনে বঙ্গভবনে সমাধান না পেলে রাজপথে তার সমাধান খুঁজবে দেশের অন্যতম বৃহত্ত রাজনৈতিক দল বিএনপি।
সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের দাবিতে এক মানববন্ধনে দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এসব কথা বলেন। মানববন্ধনটির আয়োজন করে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন নামের একটি সংগঠন।
 তিনি আরও বলেন, আমরা রাজপথের মানুষ। নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাষ্ট্রপতির সাথে আলোচনা জন্য বঙ্গভবনে গিয়েছিলাম। কিন্তু বঙ্গভবন জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে আমরা আবার রাজপথে নামব।
 বিএনপির এই নেতা আশাবাদ ব্যক্ত করে বলেন, জনগণের আস্থা ফিরিয়ে আনতে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের বিকল্প নেই। আমরা আশা করি, রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাতে সহায়তা করবেন।
 গণতন্ত্র হত্যার বিচার হবে গণআদালতে- এমন মন্তব্য করে শামসুজ্জামান দুদু বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি যারা গণতন্ত্রকে হত্যা করেছে তাদের বিচার হবে গণআদালতে।
আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, বিএনপির সহ-সাগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও সংঠনটির উত্তরের সভাপতি মোস্তফা গাজী প্রমুখ।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ