বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী

ক্ষমতাসীন দল ছেড়ে বিরোধী দলে সিধু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

sidhu_rahulআওয়ার ইসলাম: ভারতের ক্ষমতাসীন দল বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন সাবেক ক্রিকেটার নভোজ্যোৎ সিং সিধু। ৫৮ বছর বয়সী সিধু গত বছরের সেপ্টেম্বরে বিজেপি থেকে পদত্যাগ করেন। তারপর একটি নতুন দল গঠন করেন। দলটির নাম আওয়াজ-ই পাঞ্জাব।

এনডিটিভির এক প্রতিবেদন বলা হয়, পাঞ্জাবের নির্বাচনে আগ মুহূর্তে সিধু কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে দলটিতে যোগ দেন। রোববার সিধু রাহুল গান্ধীর সঙ্গে চলতি সপ্তাহে চতুর্থবারের মতো বৈঠক করেন।

কংগ্রেসের মুখপাত্র রনদ্বীপ সিং এক টুইটবার্তায় জানান, 'কংগ্রেস নভোজ্যোৎ সিং সিধুকে স্বাগত জানাচ্ছে এবং দলটির পতাকাতলে আসায় তাকে দলের সহসভাপতি রাহুল গান্ধী ধন্যবাদ দিয়েছেন।'

পাঞ্জাবে আগামী ৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে এখানে সিধুর স্ত্রী নভোজ্যোৎ কৌর প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। তিনি ক্ষমতাসীন বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ