ক্যাটাগরী:

‘রূপকথার রাজ্যে রঙিন খোয়াব দেখে লাভ নেই’


এই লেখাটি

obaidul-kaderআওয়ার ইসলাম: এরপর থেকে সোহরাওয়ার্দীতে অনুমতি না পেলে অনুমতি ছাড়াই বিএনপি জনসভা করবে’- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে দল (বিএনপি) গত তিন বছরে তিন মিনিটের জন্য রাজপথে উত্তাপ ছড়াতে পারেনি, সে দলের রূপকথার রাজ্যে রঙিন খোয়াব দেখে লাভ নেই।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, ৭৫ সালের পর ২৬ বছরে কোনো সরকার যা করতে পারেনি, শেখ হাসিনা সরকার তিন বছরে তা করে দেখিয়েছে।

তিন বছরে সরকারে ব্যর্থতা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ছোট-খাট কয়েকটি ভুল-ব্যর্থতা থাকতে পারে। কারণ আমরা তো মানুষ। তবে আমাদের প্রাপ্তি প্রত্যাশার থেকে অনেক বেশি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের তিন বছর পূর্তি উপলক্ষে সারা দেশে জেলা-উপজেলা শাখার নেতাকর্মীদের নেত্রীর পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছি। মানবতার পক্ষে দাঁড়াতে বলেছি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, ঢাকা মহাননগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সহিদুল ইসলাম মিলন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ সভাপতি বায়জিদ আহমেদ খান প্রমুখ বক্তব্য রাখেন।

আরআর

এই বিভাগের আরও সংবাদ


Copyright © ourislam24.com 2016

প্রধান সম্পাদক : মুহাম্মদ আমিমুল ইহসান
সম্পাদক : হুমায়ুন আইয়ুব
নির্বাহী সম্পাদক : রোকন রাইয়ান


১৩৪/৮/১ ক, মদিনাবাগ, মুগদা, ঢাকা - ১২১৩
মোবাইল : +৮৮০ ১৭১৯০২৬৯৮০
Email : newsourislam24@gmail.com


Copyright © ourislam24.com 2016
Design & Development By: