মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭

শপথ নিলেন শেরপুরের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ূন কবীর রুমান

OURISLAM24.COM
জানুয়ারি ১১, ২০১৭
news-image

rumanমিনহাজ উদ্দীন॥ দেশের  ৫৮টি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের সাথে শপথ নিয়েছেন শেরপুরের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।

১১ জানুয়ারী বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার তেজগাঁওস্থ কার্যালয়ে ওই শপথ বাক্য পাঠ করান। শপথ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসাইনসহ মন্ত্রী পরিষদের সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টামন্ডলির সদস্যসহ বিভিন্ন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফরিদ আহমদ ওই তথ্য নিশ্চিত করেছেন।

ওই শপথ অনুষ্ঠান দেখতে শেরপুর থেকে নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের সঙ্গী হয়েছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, ভাইস-চেয়ারম্যান বায়েযীদ হাসান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামছুন্নাহার কামাল, জেলা যুবলীগ সভাপতি হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক তাপস সাহা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাটসহ প্রায় শতাধিক নেতা-কর্মীসহ জনপ্রতিনিধি।

এদিকে আগামী ১৮ জানুয়ারি ওসমানি স্মৃতি মিলনায়তনে জেলা পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরআর