বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

তাইওয়ানে নেতার শেষকৃত্যে বিকিনিসুন্দরীদের নৃত্য!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

abidআওয়ার ইসলাম:ধর্ম ও সংস্কৃতির ব্যবধানে শেষ বিদায়েও ভিন্নতা দেখা যায়। তবে শেষ বিদায়ে সংস্কৃতির চেয়ে ধর্মীয় প্রভাবই  থাকে বেশি। নেতার শেষকৃত্যে তাইওয়ানে ঘটেছে ভিন্ন এক ঘটনা।

কোনো গান স্যালুট নয়। কোনো কালো কাপড়ে চোখে পানি নয়। বরং নাচ-গান ফূর্তির মধ্যদিয়েই শেষ বিদায় নিলেন তাইওয়ানের রাজনীতিক তুং সিয়াং। আর তার শেষকৃত্যে দাপিয়ে বেড়ালেন বিকিনি পরা সুন্দরীরা।

৫০ জন সুন্দরীকে বিকিনি পরিয়ে গাড়ির ছাদে নাচাতে নাচাতে নিয়ে গেলেন তা্ইওয়ান নেতা সিয়াং এর ছেলে। বাবার মৃত্যুকে এভাবেই স্মরণীয় করে রাখলেন তিনি। সিয়াং জুনিয়র-এর দাবি, তার বাবা নাকি হইহট্টগোলের মধ্যে দিয়েই পরলোক গমন করতে চেয়েছিলেন।

বিকিনিপরা সুন্দরীদের নাচিয়ে শেষ কৃত্যানুষ্ঠানের  দাবিতে  ভাতিজার সাথে একমত পোষণ করেছেন  তুং সিয়াং-এর ভাই তুং মাও সিয়াং।এ  ব্যাপারে  ভাই তুং মাও সিয়াং এর  দাবি আবার অন্য। তিনি দাবি করেন, ‘দাদা ২ দিন আগে স্বপ্নাদেশ দিয়েছিলেন। তাই এই আয়োজন। ’

ডিএস

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ