ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুরুল; ভাইস চেয়ারম্যান সামিম আফজাল


এই লেখাটি

ibfআওয়ার ইসলাম: বাংলাদেশ সরকারের সাবেক সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম এবং ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ-এর মহাপরিচালক ও ইসলামী ব্যাংকের পরিচালক সামিম মোহাম্মদ আফজাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

৫ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার রাজধানীর এক হোটেলে অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর সভায় তাদের নির্বাচিত করা হয়।

সৈয়দ মঞ্জুরুল ইসলাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় এবং নৌপরিবহন মন্ত্রনালয়ের সাবেক সচিব। তিনি বাখরাবাদ গ্যাস সিস্টেম লি., যমুনা পেট্রোলিয়াম লি. ও স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানির চেয়ারম্যান এবং বাংলাদেশ শিল্প ব্যাংক (বর্তমানে বিডিবিএল), আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল হাউজিং এন্ড ফাইন্যান্স লি., বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিটিসিএল, ইস্টার্ণ রিফাইনারি লি. ও ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন এন্ড ডেভেলপমেন্ট কোম্পানিসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ১৯৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগ থেকে স্নাতক এবং ১৯৮৩ সালে আইবিএ থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। সৈয়দ মঞ্জুরুল ইসলাম ১৯৫৬ সালে মাদারীপুরের রাজৈর উপজেলায় জন্মগ্রহন করেন।

সামিম মোহাম্মদ আফজাল ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি সিলেটে দ্রুত বিচার ট্রাইবুনালের বিচারক ছিলেন। ১৯৮৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত তিনি জেলা ও দায়রা জজ হিসেবে বিচারিক দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বিশেষ ট্রাইবুনাল কোর্ট ও আইন মন্ত্রণালয়ে আইন কর্মকতা হিসেবে কাজ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম ডিগ্রি অর্জন করেন।

আরআর

এই বিভাগের আরও সংবাদ


Copyright © ourislam24.com 2016

প্রধান সম্পাদক : মুহাম্মদ আমিমুল ইহসান
সম্পাদক : হুমায়ুন আইয়ুব
নির্বাহী সম্পাদক : রোকন রাইয়ান


১৩৪/৮/১ ক, মদিনাবাগ, মুগদা, ঢাকা - ১২১৩
মোবাইল : +৮৮০ ১৭১৯০২৬৯৮০
Email : [email protected]


Copyright © ourislam24.com 2016
Design & Development By: