শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিএনপি গণতন্ত্রের নামে সংঘাতের উস্কানি দিচ্ছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaidul-qaderআওয়ার ইসলাম: বিএনপি মুখে মুখে গণতন্ত্রের কথা বলে ভেতরে ভেতরে সংঘাতের উস্কানি দিচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গালর্স স্কুলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মী সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের  এসব কথা বলেন।

আগামী ১০ই জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করতে এই কর্মী সভার আয়োজন করা হয়।
ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, বিএনপি যদি কোন নির্বাচনে অংশ না নেয়, তাহলে বাংলাদেশের গণতন্ত্র কি থেমে থাকবে? বিএনপি নির্বাচনে অংশ না নিলেও নির্বাচনী প্রক্রিয়া কখনোই থেমে থাকবে না। তারা নির্বাচনে অংশ গ্রহণ না করে যে ভুল করেছে, এখন সেই খেসারত দিচ্ছে।

আমরা বিএনপিকে বলবো-ষড়যন্ত্রের রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে রাজনীতি করুন।
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীতে জনদুভোর্গের জন্য দুঃখ প্রকাশ করে সংগঠনটির সাবেক সভাপতি বলেন, ছাত্রলীগের র‌্যালীর কারণে রাজধানীবাসীকে ভোগান্তি পোহাতে হয়েছে। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনে যেন জনগণের ভোগান্তি না হয়, সে জন্য বিকল্প পন্থা খোঁজা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কামাল চৌধুরী, আশরাফ তালুকদার, হেদায়েতুল ইসলাম স্বপনসহ মহানগরের নেতারা সভায় উপস্থিত ছিলেন।

ডিএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ