ক্যাটাগরী:

অবিশ্বাস্য (ভিডিও)


এই লেখাটি

jamaj_baudiআওয়ার ইসলাম: বিষয়টা ভাবতেও অবাক লাগবে। দুই বছরের জমজ দুই ভাই চাপা পড়েছিল ড্রেসারের নিচে। তারপর নিজেরাই উদ্ধার হলেন সেখান থেকে।

দুই বছর বয়সী বাউডি শফ তার যমজ ভাই ট্রডলার ব্রুক শফের সঙ্গে বেড রুমে একটি কাঠের ড্রেসার নিয়ে খেলছিল। এ সময়ই ঘটে যায় দুর্ঘটনা। ব্রুক ড্রেসারটির ড্রয়ারে উঠে পড়লে সেটি উল্টে যায়। এ সময় দু’জনই তার নিচে চাপা পড়ে। তবে শরীরের অল্প অংশ চাপা পড়ায় বের হয়ে আসতে সক্ষম হয় বাউডি। আটকা পড়ে ব্রুক। এখন উপায়? কাছে ছিল সাহায্য করার মতো কেউ। এর পরের ঘটনা শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে।

চাপা পড়ে কান্না করতে থাকে ব্রুক। এখন কী করবে বাউডি? ভারী ড্রেসারটি খুব একটা নড়েনি দুই বছর বয়সী বাউডির ধাক্কায়। মাথা ঠাণ্ডা রেখে নানাভাবে চেষ্টা চালাতে থাকে জমজ ভাইকে বাঁচাতে। বসে কিছুক্ষণ ভাবে। এদিক-ওদিক তাকায়। এরই মধ্যে অবশ্য ব্রুক নড়াচড়া করে বেশ কিছুটা বের হতে সক্ষম হয়। বাউডি কী করবে বুঝে উঠতে না পেরে ড্রেসারটির উপরে দিয়ে অপরপ্রান্তে যায়। উপায় খুঁজতে থাকে। এদিকে ব্রুক আরও জোরে কান্না শুরু করে। ফের আগের জায়গায় ফিরে আসে বাউডি। সে আরও শক্তি প্রয়োগ করে। দুই হাত দিয়ে ড্রেসারের নিচের অংশ ধরে উঁচু করারও চেষ্টা চালায় ভাইকে বাঁচাতে। এরপর সে ড্রেসারটি ঠেলতে থাকে। এক সময় বাউডি সফল হয় এবং ড্রেসারের নিচ থেকে ব্রুক বের হয়ে আসে।

এ সময় বেডরুমের সিসি ক্যামেরা চালু ছিল। পুরো ঘটনাই ধরা পড়েছে ক্যামেরায়। পরে তাদের বাবা এটি পোস্ট করেছেন ফেসবুকে। লিখেছেন, বিপদে কিভাবে সাহায্য করা যায় অপরকে এখান থেকে শেখার আছে।

অবাক করা ভিডিওটি দেখুন একবার। -বিবিসি

 

এই বিভাগের আরও সংবাদ


Copyright © ourislam24.com 2016

সম্পাদক : হুমায়ুন আইয়ুব
নির্বাহী সম্পাদক : রোকন রাইয়ান


১৩৪/৮/১ ক, মদিনাবাগ, মুগদা, ঢাকা - ১২১৩
মোবাইল : +৮৮০ ১৭১৯০২৬৯৮০
Email : [email protected]


Copyright © ourislam24.com 2016
Design & Development By: