শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লিটনকে হত্যা সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষোচিত কাজ: কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obaidul-kaderআওয়ার ইসলাম: সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যাকে ধর্মীয় মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষোচিত কাজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে প্রতিয়মান হয়েছে এটা ধর্মীয় মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষোচিত কাজ। ধর্মীয় মৌলবাদী অপশক্তিকে এই কৃত অপরাধের জন্য চরম মূল্য দিতে হবে।

তিনি বলেন, সারা বাংলাদেশের মানুষ যখন ইংবেজী নতুন বর্ষবরণের আনন্দ উৎসবে ব্যাস্ত ঠিক সেই মূহুর্তে এটা বর্বোরোচিত আক্রমণ। খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের প্রতিরোধ করবো, পরাজিত করবো, ইনশাল্লাহ। কোন অপশক্তি চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডনের ওপর হামলার নিন্দা জানান।

এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্পাদকমন্ডলীর বৈঠকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

ডিএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ