মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


এই মুহূর্তে গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত অমূলক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rijviআওয়ার ইসলাম: ২০১৭ সালের জানুয়ারি থেকে সরকার গ্যাসের দাম বাড়ানোর যে সিদ্ধান্ত নিয়েছে তা থেকে সরে আসার আহ্বান জানিয়েছে বিএনপি।

সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মলনে এ আহ্বান জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এই মুহূর্তে গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত একেবারেই অমূলক দাবি করে তিনি বলেন, গ্যাসের দাম বাড়লে উৎপাদন খরচ বাড়বে। এর ফলে বিদ্যুৎ খরচ বাড়লে কৃষি খাতের উৎপাদন খরচও বাড়বে।

রিজভী অভিযোগ করে বলেন, দেশের অর্থনীতির অন্যতম প্রাণ পোশাক শিল্প ধ্বংসের ষড়যন্ত্র হচ্ছে। পোশাক শিল্পের বাজার প্রতিবেশী দেশে ভাগানোর ষড়যন্ত্র হচ্ছে। গ্যাসের দাম বৃদ্ধি ও পোশাক খাতে নতুন করে অস্থিরতা সেটাই নির্দেশ করে।

তবে সরকার তার সিদ্ধান্ত থেকে সরে না দাঁড়ালে বিএনপি কোনো কর্মসূচি দেবে কিনা এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, কর্মসূচির বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। দলের সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম আলোচনা করে কর্মসূচির সিদ্ধান্ত নেবে।

সংবাদ সম্মেলনে বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুব দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য গিয়াস উদ্দিন মামুন, বিএনপির প্রচার সম্পাদক আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ