শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

দুপুর ২টায় জুনায়েদ জামশেদের জানাজা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jamshed13আমিন আশরাফ: সব প্রস্তুতির সম্পন্ন হওয়ার পর জুনায়েদ জামশেদের জানাজার নামাজ আজ দুপুর ২ টায় করাচির মুঈনখান একাডেমির মাঠে আদায় করা হবে।

দুনিয়া নিউজ জানায়, ৭ ডিসেম্বর চিত্রাল থেকে ইসলামাবাদ আসার পথে হোলিয়া নামকস্থানে বিমান দূর্ঘটনায় নিহত জুনায়েদ জামশেদের জানাজার নামাজ আজ দুপুর ২টায় করাচির মুঈন খান একাডেমির গ্রাউন্ডে আদায় করা হবে। জানাজার পর তাঁকে করাচির দারুল উলুম কৌরাঙ্গিতে দাফন করা হবে।

উল্লেখ্য, বিমান দূর্ঘটনায় নিহত এক সময়ের পপ সম্রাট পরবর্তীতে তাবলিগের সংস্পর্শে আশা জুনায়েদ জামশেদ ইসলামি হামদ ও নাত শিল্পী হিসেবে সারাবিশ্বে তিনি সমান জনপ্রিয় ছিলেন। গত ৭ ডিসেম্বর চিত্রাল থেকে স্বস্ত্রীক ইসলামাবাদে ফিরছিলেন। গত শুক্রবার তার জানাজার ঘোষণা হওয়ার পরও তার ডিএনএ টেস্ট করতে প্রায় ৭ দিনের মতো লেগে যায়।

সূত্র: দৈনিক পাকিস্তান উর্দু


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ