শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ন্যায় প্রতিষ্ঠার জন্য ছাত্রদলকে আন্দোলনের আহবান মঈনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

moinআওয়ার ইসলাম: স্বাধীনতার আদর্শ পুনরুদ্ধারের জন্য নতুন করে যুদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। রোববার বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে মঈন খান বলেন, দেশে ক্রান্তিকাল চলছে। এই ক্রান্তিকাল থেকে দেশকে মুক্ত করতে হলে আমাদের কাজ করতে হবে। সুতরাং সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য ছাত্রদলকে আন্দোলন-সংগ্রাম করতে হবে, সামনে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের নেতাকর্মীদের ফেরত পাওয়ার আশায় এবং তারা যেখানে, যে অবস্থায় থাকুক, আল্লাহপাক তার নিজ রহমত দ্বারা আমাদের মাঝে ফিরিয়ে দেবেন, সেই প্রত্যাশায় এ মিলাদ ও দোয়া মাহফিল।

তিনি আরো বলেন, ১৯৯১ সালে ছাত্রদলের গৌবরময় ভূমিকার জন্যই বিএনপি ক্ষমতায় গিয়েছিল। সেই ৯১’র ন্যায় ছাত্রদলকে আজকে আবারও ভূমিকা রাখতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি জহির উদ্দিন তুহিনের সভাপতিত্বে মিলাদ মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব, বর্তমান দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরআর


সম্পর্কিত খবর