বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


হাফেজ্জী হুজুর রহ. কে নিয়ে ঘৃণ্য ষড়যন্ত্র থেকে সরে আসার আহবান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

risalatulআওয়ার ইসলাম: তওবার রাজনীতির প্রবর্তক, বাংলাদেশের কোটি কোটি ইসলামি জনতার প্রিয় ব্যক্তিত্ব মোহাম্মদুল্লাহ হাফেজ্জি হুজুর রহ.-কে নিয়ে শুরু হওয়া গভীর ষড়যন্ত্র থেকে সরে আসার আহবান জানিয়েছেন রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমীর মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মাওলানা ফারুকী বলেন, যুগশ্রেষ্ঠ বুযূর্গ বিশ্ববরেণ্য আলেমেদীন হজরত হাফেজ্জী হুজুর রহ. এর নাম স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধীদের তালিকায় অন্তর্ভুক্তিকরণ ইসলাম ও উলামায়ে কেরামের বিরুদ্ধে নতুন চক্রান্ত, দূরভিসন্ধি ও উদ্দেশ্যপ্রণোদিত।

হযরত হাফেজ্জী হুজুর রহ. মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী হাফেজ্জী হুজুর রহ.-কে মরণোত্তর সন্মাননা ক্রেস্ট দিয়েছেন। তিনি জালিমের বিরুদ্ধে মজলুমের পক্ষে আপসহীন ভূমিকা পালন করে গেছেন। এরপরও হাফেজ্জী হুজুর রহ.-কে স্বাধীনতাবিরোধী বলা উদ্দেশ্য প্রণোদিত।

তাঁকে নিয়ে যে কোনো চক্রান্ত দেশের ইসলামপ্রিয় ঈমানদার জনতা রুখে দাঁড়াবে। যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীদের তালিকা থেকে হজরত হাফেজ্জী হুজুর রহ.-এর নাম বাদ দেওয়ার দাবি জানিয়েছেন মাওলানা ফারুকী। পাশাপাশি বিভিন্ন স্থাপনা থেকে তাঁর নাম মুছে ফেলা থেকে বিরত থাকতে এবং ইতিমধ্যেই যেসব জায়গায় তাঁর নাম মুছে ফেলা হয়েছে, সেখানে নাম পুনঃস্থাপনে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। তা না হলে দেশের ঈমানদার জনতা হজরত হাফেজ্জী হুজুর (রহ.)-এর সম্মান রক্ষায় যে কোনো ত্যাগের জন্য প্রস্তুত রয়েছেন। প্রেস রিলিজ

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ