শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ঢাকায় জুনায়েদ জামশেদ স্মরণে কলরবের আলোচনা সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kalarab6

আওয়ার ইসলাম: ৭ ডিসেম্বর পাকিস্তানে বিমান দূর্ঘটনায় নিহত বিশ্ববিখ্যাত সংগীতশিল্পী জুনায়েদ জামশেদ স্মরণে শুক্রবার সকাল ১০টায় পল্টনের ফটো জার্নালিস্ট মিলনায়তনে কলরবের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলরব পরিচালক রশিদ আহমাদ ফেরদৌসের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন, মাওলানা ইমতিয়াজ আলম, শাহ্‌ ইফতেখার তারিক, জাগ্রত কবি মুহিব খান, মাওলানা নেছার উদ্দীন, ফখরুল ইসলাম, সাঈদ আহমাদ, মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন, ইয়াসিন হায়দার, আবু রায়হান, ওমর আব্দুল্লাহ এবং ইকবাল মাহমুদ প্রমুখ।

অতিথিবৃন্দ আলোচনায় বলেন, জুনায়েদ জামশেদ পপশিল্পী হিসেবে দুনিয়াজুড়ে খ্যাতি অর্জন করেছিলেন, কিন্তু পরবর্তিতে পরিপূর্ণভাবে ইসলামকে ধারণ করতে গিয়ে সবকিছুর বিসর্জন দিয়েছেন। এ ধরনের ইতিহাস বিরল।

বক্তারা আরো বলেন, তিনি ইসলামি সংগীত এবং দাওয়াতের মাধ্যমে বিশ্ববাসীর কাছে ইসলামের সৌন্দর্য চমৎকারভাবে উপস্থাপন করেছেন। বর্তমান প্রজন্ম এবং আমাদেরকে তার কাছ থেকে শিক্ষাগ্রহণ করতে হবে। 

অনুষ্ঠানে জুনায়েদ জামশেদের জনপ্রিয় কিছু ভিডিও ক্লিপের প্রদর্শন করা হয়। এছাড়াও সকাল ৯টায় কলরব কার্যালয়ে তার মাগফিরাত কামনায় কোরআন খতম এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ