শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ময়মনসিংহে শাকিলের মরদেহ, দাফন বাদ মাগরিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

shakilআওয়ার ইসলাম: ময়মনসিংহে নিজ বাসভবনে পৌঁছেছে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ। শহরের বাগমারার নিজ বাসভবনে দুপুর আড়াইটায় তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স পৌঁছায়।সেখানে আত্মীয়-স্বজনের শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে টাউন হল মাঠে।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য টাউন হল মাঠে মরদেহ রাখা হবে বিকেল ৪-৫টা পর্যন্ত। বাদ মাগরিব শহরের আঞ্জুমান মাঠে জানাজা শেষে শাকিলকে দাফন করা হবে ভাটিকাশর পৌর কবরস্থানে।

বুধবার বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মসজিদের বারান্দায় তার মরদেহ রাখা হয়। এরপর ময়মনসিংহে বাড়িতে দাফনের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় শাকিলের মরদেহ।

সকালে জানাজার আগে তার ছোট ভাই মাহমুদুল হক রিপন উপস্থিত সবার উদ্দেশে বলেন, আমার ভাই আপনাদের সঙ্গেই বেশি সময় কাটিয়েছেন। তার কোনো ভুল ত্রুটি থাকলে আপনারা ক্ষমা করে দেবেন। কোনো দেনা-পাওনা থাকলে আমি পরিশোধ করে দেব। আমার ভাইকে আপনারা সবাই মাফ করে দেবেন।

শাকিলের প্রথম জানাজায় অংশ নেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,  যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আব্দুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আইন সম্পাদক আবদুল মতিন খসরু, দফতর সম্পাদক আবদুল সোবহান গোলাপ, কেন্দ্রীয় কমিটির সদস্য আকতারুজ্জামান, মির্জা আজম, এমএম কামাল হোসেন, ইকবাল হোসেন অপু, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি একে আজাদ চৌধুরী, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, ডেপুটি প্রেস সচিব আশরাফুল আলম খোকন, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান এবং মন্ত্রিপরিষদের সদস্য ও সংসদ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ