বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


মাহমুদুর রহমানকে দেখতে হাসপাতালে খালেদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khaleda-mahmudurআওয়ার ইসলাম: আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে দেখতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে গিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বুধবার রাত সোয়া ৯টায় বিএনপি চেয়ারপারসন হাসপাতালে যান।

খালেদা জিয়া হাসপাতালে গিয়ে অসুস্থ মাহমুদুর রহমানের চিকিৎসার খোঁজ-খবর নেন। সেখানে তিনি মাহমুদুর রহমানের মা মাহমুদা বেগম ও স্ত্রী ফিরোজা মাহমুদের সঙ্গে কথা বলেন।

মেরুদণ্ডে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন মাহমুদুর। সেখানে তার স্পাইনাল কর্ডে অস্ত্রোপচারের কথা রয়েছে। হাসপাতালের চিকিৎসক ফাওয়াজ হোসেন শুভর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপি নেতা নজরুল ইসলাম খান, এ জেড এম জাহিদ হোসেন, আফরোজা খানম রীতা, ফরহাদ হোসেন ডোনার, শামা ওবায়েদ, শাম্মী আখতার, আলী নেওয়াজ খৈয়াম, সুলতানা আহমেদ, শায়রুল কবির খান, রিয়াজুল ইসলাম রিজু হাসপাতালে ছিলেন। আমার দেশের সাংবাদিক সৈয়দ আবদাল আহমেদ ও জাহেদ চৌধুরীও উপস্থিত ছিলেন।

রাষ্ট্রদ্রোহসহ বিভিন্ন অভিযোগে ৭০টি মামলায় সাড়ে তিন বছর জেলে থাকার পর গত ২৩ নভেম্বর জামিনে মুক্তি পান মাহমুদুর রহমান। মুক্তি পাওয়ার পরপরই হাসপাতালে ভর্তি হন তিনি। খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালীন মাহমুদুর জ্বালানি বিষয়ক উপদেষ্টা ছিলেন।

এআর   


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ